স্থগিত আয়ারল্যান্ড-আমিরাত ম্যাচ

   আবারও সংযুক্ত আরব আমিরাত দলের আরও একজনের শরীরে করোনাভাইরাসের নমুনা দেখা দিয়েছে বলে জানা গেছে ।  মূলত করোনাভাইরাসের প্রার্দুভাবের ধাক্কার কারনেই  এই  তিন দিনের মধ্যে দ্বিতীয়বারের মতো স্থগিত হলো আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের ম্যাচটি। ত্যথ সূত্রে জানা যায়  এক বিবৃতি দিয়ে গতকাল  সোমবার আমিরাত ক্রিকেট বোর্ড  বিষয়টি নিশ্চিত করে । তবে এই ম্যাচের নতুন সূচি প্রত্র সম্পর্কে এখনও কোনো আপডেট  কিছু জানায়নি তারা।
   এই দুই দলের দ্বিতীয় ওয়ানডে খেলা মূলত গত রোববার  হওয়ার কথা ছিল । কিন্তু হঠাৎ করোনামহামারীর কারনে আমিরাত দলের খেলোয়াড়  আলিশান শরাফুর কোভিড-১৯ পজিটিভ হওয়ায় তাদের এই ম্যাচটি পিছিয়ে যাওয়ার কারন হিসেবে দারায়। তাই তাদের পরিবর্তিত সূচিতে মঙ্গলবারের ম্যাচটি হয়ে যায় দ্বিতীয় ওয়ানডেতে। এই ম্যাচ শুরু হওয়ার  আগেই আমিরাতের প্রায় সব ক্রিকেটারের করোনাভাইরাসের  পরীক্ষায় মাত্র একজন খেলোয়াড়ের পজিটিভ আসে।
   নতুন করে করোনায় আক্রান্ত খেলোয়াড়ের নাম এখনও  জানানো হয়নি।আমিরাত দলের খেলোয়াড়  চিরাগ সুরি, শরাফু,  ও আরিয়ান লাকরাসহ এনিয়ে দলটিতে মোট চার জন খেলোয়াড়  করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হলেন বলে জানিয়েছেন । তবে এখন আমিরাতের খেলোয়াড়দেরকে  বাড়তি সময়ের জন্য আইসোলেশনে থাকতে হবে বলে জানিয়েছেন ।কারন করোনার প্রভাব এখনও বয়ে আনতে পারে সিরিজের বাকি থাকা তিন ম্যাচ শুরু  হওয়ার ওপর। জানানো হয়েছে যে পরবর্তী  ২১ জানুয়ারি থেকে আবার শুরু হতে যাচ্ছে  আয়ারল্যান্ড-আফগানিস্তানের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।
   এর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে চার ম্যাচ খেলা সিরিজের প্রথমটি জিতে  আমিরাত দল অনেক এগিয়ে আছে ।তবে  সূচি প্রত্র  অনুযায়ী জানানো হয়েছে  পরের দুই ম্যাচ শুরু হবে আগামী বৃহস্পতি ও শনিবার।