শাওমি ব্র্যান্ডের পোকো তিন মডেলর নতুন ফোন

শাওমি ব্র্যান্ডের পোকো (POCO Phone) সিরিজের নতুন তিন মডেলর ফোন দেশের বাজারে আনছে । নতুন মডেল তিনটি হচ্ছে পোকো  এক্স৩ এনএফসি, পোকো এম ২, পোকো সি ৩।

এক্স৩ এনএফসি পোকো সিরিজের আপডেডেট স্মার্টফোন । ৮ জিবি র‍্যাম ১২৮ জিবি রম এর পোকো স্মার্টফোন টিতে ব্যবহ্রত হয়েছে -এক্স৩ এনএফসিতে ৪জি প্লাস স্ন্যাপ ড্রাগন ৭৩২জি প্রসেসর, এবং  ক্র্যায়ো ৪৭০ অক্টা–কোর সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ, সর্বাধুনিক প্রযুক্তির  এজ-টু-এজ ৬.৬৭ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও রয়েছে ৬৪, ১৩,২, ক্যামেরা, ব্যাটারি দেয়া হয়েছে ৫০০০ মি লি-অ্যাম্পিয়ারের । এর দাম রাখা হয়েছে ২৫০০০ টাকা।

পোকো এম ২ মিড রেঞ্জের ফোন । প্রসেসর মিডিয়াটেকের হেলিও জি৮০ অক্টা-কোর প্রসেসর। ডিসপ্লে – ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডিপ্লাস। ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৬  জিবি র‍্যাম ১২৮ জিবি রম ব্যবহ্রত হয়েছে। এর দাম রাখা হয়েছে ১৫ হাজার ৯৯৯ টাকা।

পোকো সি৩ র‍ইয়েছে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। ৩ জিবি র‍্যাম ৩২ জিবি রম এর পোকো সি৩ তে। এর দাম রাখা হয়েছে ১১ হাজার ৯৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published.