ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

      ঘরের মাঠে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস র‍্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল। ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস র‍্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত রাউন্ডে লেস্টার সিটির মাঠে ২-২ ড্র করেছিল প্রতিযোগিতার সফলতম দলটি।
      ইউনাইটেড খেলার  শুরু থেকেই বলের দখলে এগিয়ে থাকলেও প্রথম সুযোগটি পায় উলভারহ্যাম্পটন। ত্রয়োদশ মিনিটে রুবেন নেভেসের শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন দাভিদ দে হেয়া। এর চার মিনিট পর সুযোগ পায় ইউনাইটেড। কিন্তু ব্রুনো ফের্নান্দেসের ক্রসে ছয় গজ বক্সের সামনে থেকে ঠিকমতো হেড করতে পারেননি শুরুর একাদশে ফেরা এদিনসন কাভানি।

       ফের্নান্দেস ৩৪ তম মিনিটের প্রথমার্ধে সবচেয়ে ভালো সুযোগটি পান । ডান দিক থেকে ম্যাসন গ্রিনউডের ক্রসে কাছ থেকে পর্তুগিজ মিডফিল্ডারের ভলি ঠেকান গোলরক্ষক। পাঁচ মিনিট পর সফরকারীদের একজনের শট এক হাতে কর্নারের বিনিময়ে ফেরান দে হেয়া। আবার কাভানি ৭০তম মিনিটে  বল জালে পাঠালেও    লাইন্সম্যান ঠিক ঔ সময়ই  অফসাইডের পতাকাটি তোলেন ।আবার চার মিনিট পর ডি-বক্সের বাইরে থেকে পল পগবার জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে রুখে দেন গোলরক্ষক।

৭৫ মিনিটে দারুণ একটি আক্রমণ শানান পল পগবা কিন্তু এবারও ব্যর্থ উলভারের জাল ছোঁয়াতে। কিন্তু শেষ রক্ষা হয়নি। ম্যাচের ইনজুরি সময়ে ডেডলক ভাঙ্গেন র‌্যাশফোর্ড। ১-০তে এগিয়ে যায় স্বাগতিকরা। শেষ পর্যন্ত এই জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।