দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে গেলেন রিয়াল মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড রদ্রিগো

মাঠের বাইরে চলে গেলেন রিয়াল মাদ্রিদের তরুণ ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো। গত বুধবার লা লিগায় গ্রানাডার বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন, দীর্ঘ তিন মাসের মত আর খেলা হবে না এই ফরোয়ার্ডের। লা লিগায় ম্যাচে বুধবার ঘরের মাঠে গ্রানাডার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে রিয়াল। ওই ম্যাচেরই প্রথমার্ধে প্রতিপক্ষের ট্যাকলে পড়ে গিয়ে পায়ে শক্ত আঘাত পান রদ্রিগো। রদ্রিগো কে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

রদ্রিগোর চেহারা দেখেই ধারণা করা হচ্ছিল, চোটটা গুরুতর হতে পারে। পরীক্ষার পর সেই ধারণাই সত্য হলো। রিয়াল নিজেদের ওয়েবসাইটে শুক্রবার দেওয়া বিবৃতিতে ১৯ বছর বয়সী এই ফুটবলারের পেশির চোটের বিষয়টি নিশ্চিত করেছে। বিবৃতিতে অবশ্য রদ্রিগো কত দিনের জন্য ছিটকে গেছেন, সে সম্পর্কে পরিষ্কার জানানো হয়নি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, তিন মাসের মত সময় মাঠের বাইরে থাকতে হতে পারে তরুণ এই ফরোয়ার্ডের।

দিনকে দিন বাড়ছেই রিয়াল মাদ্রিদের চোট সমস্যা । লুকা মদ্রিচ ও চোটের কারণে বর্তমানে খেলার মাঠের বাইরে আছেন । চোট কাটিয়ে উঠলেও বেশ কয়েক টি ম্যাচ মিস করেছেন এডেন হ্যাজার্ডও। একই কারণে গুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচে খেলতে পারেননি অধিনায়ক সার্জিও রামোস, দানি কারভাহালের মতো দলের ভরসারা। সব মিলিয়ে বেশ চাপে আছেনই রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।