করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোনের পরিবার

করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের বাবা ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন, দীপিকার মা উজালা ও বোন অনিশা। প্রকাশ পাড়ুকোন বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসারত আছেন। দীপিকার মা উজালা ও বোন অনিশা আপাতত বাড়িতেই আইসোলেশনে আছেন।

দীপিকার বাবা, মা ও বোনের একাধিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করা হয়। তাতে সবারই পজিটিভ আসে বলে জানান ‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন একাডেমি’র পরিচালক বিমল কুমার। তবে প্রকাশ পাড়ুকোনকে এ সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া হতে পারে এবং বাকিদের অবস্থা স্থিতিশীল। ফিল্ম ফেয়ার জানিয়েছে দীপিকাও পরিবারের সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন। দীপিকার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানাচ্ছে পিংকভিলা।

আর মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতন করতে এক ইনস্টাগ্রাম পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।’ তা থেকেও আঁচ করা যাচ্ছে তার করোনা হয়েছে।