ইয়াবা পাচারকারী আটক

     গাজীপুরে র‌্যাবের অভিজান চালিয়ে  চার  ইয়াবা পাচারকারীকে তাদের  ব্যক্তিগত গাড়িসহ  আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার রাতে গাজীপুরের  নগরীর গাছা থানার হাজীর পুকুর এলাকায় এই অভিযানটি  চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার     মো.আব্দুল্লাহ আল-মামুন।তিনি জানিয়েছেন বেশ কিছু দিন যাবত আমরা এই চক্রকে ধরার জন্য অভিজান চালিয়ে আসছিলাম।
         আটক কারিরা  হলেন,   ফেনী সদরের চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ি এলাকার মো. আমিনুল ইসলামের বড় ছেলে সাহিদুল ইসলাম সোহেব (৩০), শোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার জমশেদ মোল্লার ছেলে মো. এরশাদ মোল্লা (৩৭),  শরিয়তপুরের ডামুড্ডা থানা এলাকার হাবিবুর রহমানের  মেঝো ছেলে মো. শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০),  ফেনী সদরের এলিন ম্যানসন পেট্টোল বাংলা, পূর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের তৃতীয়  ছেলে মোহাম্মদ ফারুক (৩১) ।
     র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান স্থানীয় তথ্য অনুযায়ী  হাজীর পুকুর এলাকায় মাদক বেচা-কেনার খবর পেয়ে গতকাল বুধবার রাতে আনুমানিক  সাড়ে ৯টার দিকে সেখানে  র‌্যাবের একটি  টিম অভিযানে যায় । সেখানকার স্থানীয় স্টিলটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কোম্পানির  সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে  তাদের একটি প্রাইভেটকার ও মাদকসহ এই চার পাচারকারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে  র‌্যাব।
    সে সময়  র‌্যাব অভিজান চালিয়ে তাদের কাছে থেকে প্রায় নয় হাজার ৬০০টি ইয়াবা উদ্ধার করেছে যার অনুমানিক মূল্য প্রায় কয়েক কোটি টাকা, আর একটি প্রাইভেটকার ও জব্দ করেছে র‌্যাব, আর নগদ তিন হাজার ১২০ টাকা এবং আটটি মোবাইল ফোনও জব্দ করা হয়েছে বলেন তিনি জানান ।এর আগেও অভিযান চালালে চক্রটিকে ধরতে ব্যার্থ হয় র‌্যাব।এদের সাথে কারা জড়িত তা তদন্ত করে দেখবে বলে জানিয়েছেন র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার মো.আব্দুল্লাহ আল-মামুন।