ক্রিকেটারদের জন্য পানির বোতল নিয়ে মাঠে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

ক্রিকেটারদের জন্য পানির বোতল হাতে মাঠের ভিতরে দেশের প্রধানমন্ত্রী! কখনো কি ভেবেছিলেন এভাবে ? সত্যিই বিরল এই দৃশ্য দেখা গেল ক্যানবেরার মানুকা ওভালে। মাঠে পানির বোতল নিয়ে গেলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

অনেক দুর্লভ মুহূর্তের সাক্ষী হয়ে আছে ক্রিকেট মাঠ । ক্রিকেটারদের জন্য পানির বোতল হাতে মাঠের ভিতরে ঢুকে পড়েছেন দেশের প্রধানমন্ত্রী, এমন দৃশ্য স্মরণকালের মধ্যে আর কখনো ঘটেনি। মাঠের ভিতরে পানির বোতল হাতে প্রধানমন্ত্রী স্কট মরিসন, অবিশ্বাস্য এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবিটি শেয়ার করেন ধারাভাষ্যকার হর্ষ ভোগলেসহ আরো অনেক ক্রিকেট বোদ্ধারাও।

অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রী একাদশ বনাম শ্রীলঙ্কার মধ্যে টি টোয়েন্টি ম্যাচ ছিল। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনও। ক্রিকেটারদের উৎসাহ দিচ্ছিলেন তিনি। ড্যানিয়েল ফলিন্স শ্রীলঙ্কার দাসুন শানাকাকে আউট করার পরেই দেখা যায় মাঠের ভিতরে জল নিয়ে দৌড়ে যাচ্ছেন মরিসন। ক্রিকেটারদের সঙ্গে হাই ফাইভ করতেও দেখা যায় তাঁকে। প্রধানমন্ত্রীকে পানির বোতল হাতে মাঠে নামতে দেখে বিস্মিত হয়ে যান ক্রিকেটাররাও।

প্রধানমন্ত্রীর এমন কাণ্ডের পর তো আর যাই হোক সে ম্যাচে ত আর হারা যায় না! তাই নিজের কাধে দায়িত্ব তুলে নিয়েছিলেন হ্যারি নিয়েলসেন একাই। এক প্রান্তে সবাই একে একে আউট হয়ে যাওয়ার পরও একাই দুর্দান্ত খেলেছেন হ্যারি নিয়েলসেন। তাঁর ৫০ বলে ৭৯ রানের ইনিংসে ভর করে হারতে হারতে জিতে যায় প্রধানমন্ত্রী একাদশ । শেষ পর্যন্ত এক বল হাতে রেখেই ম্যাচ ম্যাচ জিতে নেয় প্রধানমন্ত্রী একাদশ।