আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিজান ও ক্যাসিনো সামগ্রী ও মাদকদ্রব্য উদ্ধার

সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামী ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ক্যাসিনো খেলার সরঞ্জাম উদ্ধার করা হয় এসময় বাড়ির দুই তত্ত্বাবধায়ক পারভেজ ও নবীনকে আটক করা হয় ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২৭ অক্টোবর বিকেল ৫ টার দিকে আজিজ মোহাম্মদ ভাই ও তার ছোট ভাই ওমর মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালানো হয়। তবে অভিযানের সময় তারা কেউ বাড়িতে ছিলেন না। চার এবং পাচ তলাতে নাকি আজিজ মোহাম্মদ ভাই দুই বোন থাকে বলে জানিয়েছে বাড়ির কেয়ার টেকার। আজিজ মোহাম্মদ ভাই দীর্ঘদিন ধরে দেশের বাইরে আছেন।

আজিজ মোহাম্মদ ভাইয়ের রাজধানীর গুলশানের বাসায় পরিচালিত ক্যাসিনোতে হাইপ্রোফাইল লোকজন জুয়া খেলতে আসতেন বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক কর্মকর্তা।

এখানে ক্যাসিনোর যেসব সরঞ্জাম পাওয়া গেছে তাতে বোঝা যায় সমাজের খুব হাইপ্রোফাইল লোকজন এখানে খেলতে আসতেন। কারণ এখানে জুয়া খেলা হতো ডলার দিয়ে। এখানে এক সেন্ট থেকে ১০০ ডলারের কয়েন পাওয়া গেছে। যা এর আগে পাওয়া কয়েনগুলো থেকে একেবারেই ভিন্ন। আগে যেসব ক্ল্যাব বা বারে ক্যাসিনোর কয়েন পাওয়া গেছে সেগুলোতে খেলা হতো টাকা দিয়ে।

এদিকে একই সময় গুলশান-২ এর ২৮ নম্বর রোডের ৫৪ নম্বর বাড়িতে তার আরেকটি ফ্ল্যাট ঘিরে রেখেছে অধিদপ্তরের কর্মকর্তারা। এখানেও বিপুল পরিমাণ ক্যাসিনো সামগ্রী ও মদ থাকতে পারে বলে জানিয়েছেন তারা।

এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান দায়িত্বরত কর্মকর্তা।