অস্ট্রেলিয়া এখনও সেরা একাদশের সন্ধানে : হাডিন

এবারের বিশ্বকাপে এখনো অস্ট্রেলিয়া নিজেদের সেরা একাদশ ঠিক করতে পারেনি বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার সহকারী কোচ ব্র্যাড হাডিন। এবারের আসরে অস্ট্রেলিয়া এখন পর্যন্ত চার জয় নিয়ে পয়েন্ট তালিকায় বেশ শক্ত অবস্থানে আছে। এসবের মধ্যে কয়েকটি জয়ে পুরোপুরি একক প্রাধান্য বিস্তার করতে পারেনি বলে মনে করা হচ্ছে। অন্যদিকে মার্কাস স্টয়নি্সের ইনজুরি দলের ভারস্যাম্য রক্ষায় ব্যহত হচ্ছে।

এছাড়া হাডিন আরো যোগ করে বলেন, এই মুহুর্তে আমরা সত্যিকার অর্থে এখনো সেরা একাদশ খুঁজে বের করার চেষ্টা করছি। সত্যি বলতে মার্কাস ইনজুরিতে পড়ায় আমরা একজন অলরাউন্ডারের গুরুত্ব অনুধাবন করছি। আর ষষ্ঠ বিশ্বকাপ শিরোপা জয়ের বিষয় নিয়ে তারা উদ্বিগ্ন নন এবং খেলোয়াড়রা সেটা বুঝতে পারছে । সেভাবেই খেলয়ারদেরকে প্রশিক্ষন দেয়া হচ্ছে।

অন্যদিকে নিষেধাজ্ঞা কাটিয়ে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার দলে ফেরায় অস্ট্রেলিয়া দলের ব্যাটিং অর্ডারে বেশ কিছু পরিবর্তন এসেছে। উসমান খাজাকে মিডল অর্ডারে নিচে ব্যাটিং করতে হচ্ছে এবং সেখানে তার সমস্যা হচ্ছে । তবে ম্যাচে জয় পাওয়ায় ফলে এসব বিষয় একদমই চিন্তিত নয় অস্ট্রোলিয়া। তবে টুর্নামেন্টের পরবর্তী ধাপগুলো চিন্তা করতে চায় টিম অস্ট্রোলিয়া ।